1. admin@janotardrishti.com : admin :
মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ০৩:২৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
নগরকান্দায় এইচএসসি (বিএম) ৫ পরীক্ষার্থী বহিষ্কার নগরকান্দায় প্রথমবার রথযাত্রা পালিত হয়েছে নগরকান্দায় একই পরিবারের ৪ জন আহত বাড়ি ঘর ভাংচুর লুটপাটের অভিযোগ নগরকান্দা পৌরসভার ২০২৪-২৫ অর্থ বছরের উন্মুক্ত বাজেট ঘোষণা অনুষ্ঠান নগরকান্দায় বৃক্ষ রোপণ ও মাদকবিরোধী সমাবেশ অনুষ্ঠিত হয়েছে নগরকান্দায় ফরিদপুর জেলা মৎসজীবী লীগের সভাপতি আব্দুস সোবহান হতদরিদ্রদের ঈদ উপহার বিতরণ নগরকান্দায় স্মার্ট ভুমিসেবা সপ্তাহ ২০২৪ উদ্বোধন তিনবারের চেয়ারম্যানকে হারিয়ে, চেয়ারম্যান হলেন কাজী শাহ জামান বাবুল নগরকান্দায় স্কুল শিক্ষার্থীর মধ্যে ভূত আতঙ্ক, ১৫ শিক্ষার্থী অসুস্থ নগরকান্দায় বর্ণাঢ্য আয়োজনে বর্ষ বরণ ও পহেলা বৈশাখ পালিত

নগরকান্দায় একই পরিবারের ৪ জন আহত বাড়ি ঘর ভাংচুর লুটপাটের অভিযোগ

জনতার দৃষ্টি ডেস্ক :
  • প্রকাশের সময় : রবিবার, ৩০ জুন, ২০২৪
  • ৫১ বার পঠিত

নগরকান্দায় একই পরিবারে ৪ জন আহত, বাড়ি ঘর ভাংচুর লুটপাট

আবুল হাসনাত উজ্জ্বল নগরকান্দা( ফরিদপুর) প্রতিনিধিঃ

ফরিদপুরের নগরকান্দায় তালমা গ্রামে ২৭ জুন বৃহস্পতিবার, আনুমানিক ১২ টার দিকে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এই ঘটানায় একই পরিবারে ৪ জন গুরুতর আহত হয়েছে। আহতদের নগরকান্দা উপজেলায় স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।
আহতরা হলেন ১। মুজিবুর মাতুব্বর (৬৪) ২। হাফেজ মাতুব্বর (৬১) উভয়ের পিতা শামসেল মাতুব্বর। ৩। হাফেজ মাতুব্বরের স্ত্রী আয়েশা বেগম (৫৩) ও তার ছেলের বউ শারমিন বেগম (৩০) সর্ব সাং তালমা। ভুক্তভোগী পরিবারের স্বজনরা বলেন আমাদের গ্রামের জাকির মাতুব্বর পিতা ইউনুস মাতুব্বরের ও তার লোকজনের সাথে দীর্ঘ দিন যাবৎ বিভিন্ন বিষয়ে ঝামেলা চলছিল। ঘটনার দিন জাকির মাতুব্বরের লোকজনের সাথে কলা গাছ কাটা নিয়ে ঝগড়া বিবাদ হয়। এক পর্যায়ে জাকির মাতুব্বর ও তার দলবল নিয়ে ভুক্তভোগী পরিবারটির উপর হামলা চালায়। এ সময় তারা দেশীয় অস্ত্র রামদা,চাপাতি, লোহার রড, এবং লাঠি সোটা দিয়ে এলোপাতাড়ি মারপিট ও কোপ দিয়ে রক্তাক্ত জখম করেন। হাফেজ মাতুব্বরের ছেলে আসাদ মাতুব্বর বলেন দূবৃত্তরা আমাদের উপর সন্ত্রাসী কায়দায় হামলা করে গুরুতর জখম করে বাড়ি ঘর ভাংচুর লুটপাট করে স্বর্ণালংকার ও টাকা পয়সা ছিনিয়ে নিয়ে যায়। তিনি আরও বলেন আমার স্ত্রী শারমিন আক্তারের গলা থেকে এক ভরি ওজনের স্বর্ণের চেন নিয়ে যায়, যার বর্তমান বাজার মুল্য ১ লক্ষ ১০ হাজার টাকা। আমার মায়ের গলায় থাকা আট আনা ওজনের স্বর্ণের চেন ছিনিয়ে নেয়, যার বর্তমান বাজার মূল্য ৫৫ হাজার টাকা ও আমার আলমারি থেকে ৩ লক্ষ ৮৪ হাজার নগদ টাকা নিয়ে যায়। সরেজমিনে দেখা যায় ভুক্তভোগীদের বাড়ি ঘরে ব্যাপক ক্ষতি আসবাবপত্র ভাংচুর ও সবকিছু ছড়ানো ছিটানো। এ বিষয়ে অভিযুক্তদের বাড়িতে গিয়ে কাউকে পাওয়া যায়নি মুঠোফোনে বার বার যোগাযোগ করে ব্যর্থ হওয়ায় কারও বক্তব্য নেওয়া সম্ভব হয় নি।

এই বিষয়ে
নগরকান্দা থানার অফিসার ইনচার্জ মোঃ আমিনুর রহমান বলেন আমরা অভিযোগ পেয়েছি আসামিদের গ্রেপ্তারের চেষ্টা অব্যাহত রয়েছে।

Facebook Comments Box
এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা