1. admin@janotardrishti.com : admin :
মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ০৩:৩২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
নগরকান্দায় এইচএসসি (বিএম) ৫ পরীক্ষার্থী বহিষ্কার নগরকান্দায় প্রথমবার রথযাত্রা পালিত হয়েছে নগরকান্দায় একই পরিবারের ৪ জন আহত বাড়ি ঘর ভাংচুর লুটপাটের অভিযোগ নগরকান্দা পৌরসভার ২০২৪-২৫ অর্থ বছরের উন্মুক্ত বাজেট ঘোষণা অনুষ্ঠান নগরকান্দায় বৃক্ষ রোপণ ও মাদকবিরোধী সমাবেশ অনুষ্ঠিত হয়েছে নগরকান্দায় ফরিদপুর জেলা মৎসজীবী লীগের সভাপতি আব্দুস সোবহান হতদরিদ্রদের ঈদ উপহার বিতরণ নগরকান্দায় স্মার্ট ভুমিসেবা সপ্তাহ ২০২৪ উদ্বোধন তিনবারের চেয়ারম্যানকে হারিয়ে, চেয়ারম্যান হলেন কাজী শাহ জামান বাবুল নগরকান্দায় স্কুল শিক্ষার্থীর মধ্যে ভূত আতঙ্ক, ১৫ শিক্ষার্থী অসুস্থ নগরকান্দায় বর্ণাঢ্য আয়োজনে বর্ষ বরণ ও পহেলা বৈশাখ পালিত

নগরকান্দায় স্কুল শিক্ষার্থীর মধ্যে ভূত আতঙ্ক, ১৫ শিক্ষার্থী অসুস্থ

জনতার দৃষ্টি ডেস্ক :
  • প্রকাশের সময় : সোমবার, ২০ মে, ২০২৪
  • ১২৫ বার পঠিত

আবুল হাসনাত উজ্জ্বল নগরকান্দা (ফরিদপুর) প্রতিনিধিঃ

ফরিদপুরের নগরকান্দা উপজেলা সদরে শহীদ মুক্তিযোদ্ধা আকরামুননেছা বালিকা উচ্চ বিদ্যালয়ে ভূত আতঙ্কে ১৫ শিক্ষার্থী অসুস্থ হয়ে পড়ার খবর পাওয়া গেছে। 

১৯ মে বেলা ২ টার সময় বিদ্যালয়ে ভবনের চতুর্থ তলায় এমন ঘটনা ঘটেছে বলে শিক্ষক ও শিক্ষার্থীরা বলেন।

বিদ্যালয়ে ভূত আতঙ্কে শিক্ষার্থীরা অসুস্থ হয়ে পড়ার খবর উপজেলা প্রশাসনিক কর্মকর্তারা জানতে পারে এবং খবর পেয়ে নগরকান্দা উপজেলা নির্বাহী অফিসার কাফী বিন কবির, নগরকান্দা থানার সিনিয়র সহকারী পুলিশ সুপার (সার্কেল) আসাদুজ্জামান শাকিল, নগরকান্দা থানার অফিসার ইনচার্জ মোঃ আমিনুর রহমান বিদ্যালয়ে পরিদর্শন করেন। সে সময় কর্মকর্তারা  বিদ্যালয়ের ছাত্রীদের নানাবিধ বুঝ সান্তনা দেন এবং অসুস্থ শিক্ষার্থীদের প্রাথমিক চিকিৎসা প্রদান করেন।

উপজেলা নির্বাহী অফিসার কাফী বিন কবির বলেন, খবর পাওয়ার সাথে সাথে  আমরা বিদ্যালয়ে ছুটে আসি এবং এবিষয়ে খোঁজ খবর নেই। এই ঘটনা তদন্তের জন্য তিন সদস্য বিশিষ্ট কমিটি করা হয়েছে। তিনি আরও বলেন প্রচন্ড গরমের কারন হতেপারে আবার অনেক ছাত্রীরা রাত জেগে মোবাইল ফোন চালানোর কারনেও এমন ঘটনার শিকার হতে পারে। তবে গাভড়াবার তেমন বিষয় না, সব ঠিক হয়ে যাবে।

এঘটনায়  বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ মাহাবুব হোসেন বলেন, হঠাৎ বিদ্যালয়ের শিক্ষার্থীরা চিৎকার চেচামেচি করলে শিক্ষকরা সবাই বিষয়টি জানতে ব্যস্ত হয়ে পড়ি জানতে শিক্ষার্থীদের মধ্যে একজন ভয় পেয়ে চিৎকার দিলে পাশের সবাই চিৎকার দেয় ছুটাছুটি করে নিচে নেমে আসে। তবে বিদ্যালয়ে কোন ভূত নেই এমন ঘটনা এই প্রথম হয়েছে।

Facebook Comments Box
এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা