1. admin@janotardrishti.com : admin :
মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ০৩:১৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
নগরকান্দায় এইচএসসি (বিএম) ৫ পরীক্ষার্থী বহিষ্কার নগরকান্দায় প্রথমবার রথযাত্রা পালিত হয়েছে নগরকান্দায় একই পরিবারের ৪ জন আহত বাড়ি ঘর ভাংচুর লুটপাটের অভিযোগ নগরকান্দা পৌরসভার ২০২৪-২৫ অর্থ বছরের উন্মুক্ত বাজেট ঘোষণা অনুষ্ঠান নগরকান্দায় বৃক্ষ রোপণ ও মাদকবিরোধী সমাবেশ অনুষ্ঠিত হয়েছে নগরকান্দায় ফরিদপুর জেলা মৎসজীবী লীগের সভাপতি আব্দুস সোবহান হতদরিদ্রদের ঈদ উপহার বিতরণ নগরকান্দায় স্মার্ট ভুমিসেবা সপ্তাহ ২০২৪ উদ্বোধন তিনবারের চেয়ারম্যানকে হারিয়ে, চেয়ারম্যান হলেন কাজী শাহ জামান বাবুল নগরকান্দায় স্কুল শিক্ষার্থীর মধ্যে ভূত আতঙ্ক, ১৫ শিক্ষার্থী অসুস্থ নগরকান্দায় বর্ণাঢ্য আয়োজনে বর্ষ বরণ ও পহেলা বৈশাখ পালিত

নগরকান্দায় ইজিবাইক চুরি করে পালানোর সময় ভুয়া সাংবাদিককে গণধোলাই

জনতার দৃষ্টি ডেস্ক :
  • প্রকাশের সময় : রবিবার, ২০ আগস্ট, ২০২৩
  • ৩৫৭ বার পঠিত

সেলিম সরদার নগরকান্দা উপজেলা প্রতিনিধিঃ

ফরিদপুরের জেলা নগরকান্দায় ইজিবাইক চুরি পালানোর সময় এক ভুয়া সাংবাদিক জনতার হাতে আটক হয়েছে। এসময় তাকে বেধড়ক পিটিয়ে নগরকান্দা হাসপাতালে এনে ভর্তি করে স্থানীয়রা ।

অভিযুক্ত সাংবাদিক পরিচয় দানকারী ঐ ব্যক্তির কাছ থেকে দৈনিক প্রথম আলো, কালবেলা ও আনন্দ টিভির ভুয়া পরিচয় পত্র পাওয়া গেছে। তার নাম মোঃ আবির হোসেন ওরফে আবু বক্কর। সে শরীয়তপুর জেলা প্রতিনিধি হিসেবে পরিচয় দিচ্ছেন।

স্থানীয় সূত্রে জানা যায় গতকাল ১৯ আগষ্ট (শনিবার) সন্ধ্যায় উপজেলার লস্করদিয়া ইউনিয়নের বাগুটিয়া গ্রামের ইজিবাইক চালক শহীদ শেখ তার ইজিবাইকটি রেখে মসজিদে নামাজ পড়তে গেলে চোর বাইকটি নিয়ে পালিয়ে যায়। অনেক খোঁজাখুঁজির পর স্থানীয়রা তাকে পার্শ্ববতী আইনপুর বাজার থেকে আটক করে উত্তমাধ্যম দিয়ে নগরকান্দা হাসপাতাল এনে ভর্তি করে।

নগরকান্দা উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ তানসিভ জোবায়ের বলেন, গতকাল স্থানীয় কিছু লোক তাকে আহত অবস্থায় হাসপাতালে এনে ভর্তি করে। এসময় তার কাছ থেকে দৈনিক প্রথম আলো, কালবেলা এবং আনন্দ টিভির পরিচয় পত্র পাওয়া গেছে। এই পরি

Facebook Comments Box
এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা