1. admin@janotardrishti.com : admin :
মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ০৩:২৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
নগরকান্দায় এইচএসসি (বিএম) ৫ পরীক্ষার্থী বহিষ্কার নগরকান্দায় প্রথমবার রথযাত্রা পালিত হয়েছে নগরকান্দায় একই পরিবারের ৪ জন আহত বাড়ি ঘর ভাংচুর লুটপাটের অভিযোগ নগরকান্দা পৌরসভার ২০২৪-২৫ অর্থ বছরের উন্মুক্ত বাজেট ঘোষণা অনুষ্ঠান নগরকান্দায় বৃক্ষ রোপণ ও মাদকবিরোধী সমাবেশ অনুষ্ঠিত হয়েছে নগরকান্দায় ফরিদপুর জেলা মৎসজীবী লীগের সভাপতি আব্দুস সোবহান হতদরিদ্রদের ঈদ উপহার বিতরণ নগরকান্দায় স্মার্ট ভুমিসেবা সপ্তাহ ২০২৪ উদ্বোধন তিনবারের চেয়ারম্যানকে হারিয়ে, চেয়ারম্যান হলেন কাজী শাহ জামান বাবুল নগরকান্দায় স্কুল শিক্ষার্থীর মধ্যে ভূত আতঙ্ক, ১৫ শিক্ষার্থী অসুস্থ নগরকান্দায় বর্ণাঢ্য আয়োজনে বর্ষ বরণ ও পহেলা বৈশাখ পালিত

ফরিদপুরের নগরকান্দা পৌরসভার উন্মুক্ত বাজেট ঘোষণা

জনতার দৃষ্টি ডেস্ক :
  • প্রকাশের সময় : রবিবার, ২৫ জুন, ২০২৩
  • ১৮১ বার পঠিত

আবুল হাসনাত উজ্জ্বল
নগরকান্দা প্রতিনিধিঃ

ফরিদপুরের নগরকান্দা পৌরসভার উন্মুক্ত বাজেট ঘোষণা করা হয়েছে। ২৫ জুন রবিবার সকাল ১১ টায় পৌরসভা অস্থায়ী কার্যালয়ে নগরকান্দা পৌরসভার মেয়র নিমাই চন্দ্র সরকার এর সভাপতিত্বে পৌর কাউন্সিলরদের সম্মুখে পৌর সচিব হুমায়ূন কবির বাজেটের সম্ভাব্য আয় ও সম্ভাব্য ব্যায় পেশ করেন। এসময় উপস্থিত ছিলেন পৌর কাউন্সিলর বৃন্দ ও পৌর ইঞ্জিনিয়ার রানা।
২০২৩-২০২৪ অর্থ বছরের সম্ভাব্য রাজন্ব আয় ধরা হয়েছে মোট ২ কোটি ৪৫ লাক্ষ ৩০ হাজার টাকা।রাজস্ব ব্যয় ২ কোটি ২২ লাখ ৩৩ হাজার ২৬৬ টাকা। উন্নয়ন খাতে সম্ভাব্য আয় ৭ কোটি ৫ লাখ ১০ হাজার টাকা। সম্ভাব্য ব্যায় ধরা হয়েছে ৭ কোটি ৫ লাখ ১০ হাজার টাকা। উদ্বৃত্ত নাই।এসময় পৌর মেয়র নিমাই চন্দ্র সরকার বলেন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়নের ধারা অব্যাহত রাখতে এবং নগরকান্দা পৌরসভাকে একটি মডেল পৌরসভা হিসাবে গড়ার লক্ষ্যে পৌর কাউন্সিলরদের বলেন।

Facebook Comments Box
এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা