1. admin@janotardrishti.com : admin :
মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ০১:২৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
নগরকান্দায় এইচএসসি (বিএম) ৫ পরীক্ষার্থী বহিষ্কার নগরকান্দায় প্রথমবার রথযাত্রা পালিত হয়েছে নগরকান্দায় একই পরিবারের ৪ জন আহত বাড়ি ঘর ভাংচুর লুটপাটের অভিযোগ নগরকান্দা পৌরসভার ২০২৪-২৫ অর্থ বছরের উন্মুক্ত বাজেট ঘোষণা অনুষ্ঠান নগরকান্দায় বৃক্ষ রোপণ ও মাদকবিরোধী সমাবেশ অনুষ্ঠিত হয়েছে নগরকান্দায় ফরিদপুর জেলা মৎসজীবী লীগের সভাপতি আব্দুস সোবহান হতদরিদ্রদের ঈদ উপহার বিতরণ নগরকান্দায় স্মার্ট ভুমিসেবা সপ্তাহ ২০২৪ উদ্বোধন তিনবারের চেয়ারম্যানকে হারিয়ে, চেয়ারম্যান হলেন কাজী শাহ জামান বাবুল নগরকান্দায় স্কুল শিক্ষার্থীর মধ্যে ভূত আতঙ্ক, ১৫ শিক্ষার্থী অসুস্থ নগরকান্দায় বর্ণাঢ্য আয়োজনে বর্ষ বরণ ও পহেলা বৈশাখ পালিত

নগরকান্দায় বিভিন্ন ইউনিয়নে ভিজিএফ এর চাল বিতরণ

জনতার দৃষ্টি ডেস্ক :
  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ২২ জুন, ২০২৩
  • ১৬৭ বার পঠিত

আবুল হাসনাত উজ্জ্বল
নগরকান্দা প্রতিনিধিঃ

ফরিদপুরের নগরকান্দায় তালমা ইউনিয়ন পরিষদে পবিত্র ঈঁদুল আযাহা উপলক্ষে প্রধানমন্ত্রীর দেওয়া ঈঁদ উপহার ১০ কেজি করে (ভিজিএফ) এর চাউল বিতরন করা হয়েছে।

বুধবার তালমা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান কামাল হোসেন মিয়া, তালমা ইউনিয়ন ট্যাগ অফিসার ও ইউনিয়ন সচিব, ইউনিয়ন পরিষদ সদস্য ও গণ্যমান্য ব্যক্তির উপস্থিতিতে পরিষদ কার্যালয়ে ১০ কেজি করে ৭৩৯ জন উপকার ভোগীদের মাঝে এ চাল বিতরন করা হয়।

অন্যদিকে আজ একই উপজেলার ডাঙ্গী ইউনিয়ন পরিষদে পবিত্র ঈঁদুল আযাহা উপলক্ষে প্রধানমন্ত্রীর দেওয়া ঈঁদ উপহার ১০ কেজি করে (ভিজিএফ) এর চাল বিতরন করা হয়েছে।

ডাঙ্গী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান কাজী আবুল কালাম, ডাঙ্গী ইউনিয়নের ট্যাগ কর্মকর্তা সহকারী যুব উন্নয়ন মোঃ হাবিবুল আলম ও ইউনিয়ন সচিব, ইউনিয়ন পরিষদ সদস্য ও গণ্যমান্য ব্যক্তির উপস্থিতিতে পরিষদ কার্যালয়ে ১০ কেজি করে ৫৫৩ জন উপকার ভোগীদের মাঝে এ চাউল বিতরন করা হয়। ঈঁদ উপহারের ১০ কেজি করে চাউল পেয়ে গরিব অসহায়দের মুখে হাসি ফোটে।

এর আগে গত মঙ্গলবার কাইচাইল ইউনিয়ন পরিষদও একই ভাবে এই চাউল বিতরণ করা হয়।

Facebook Comments Box
এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা