1. admin@janotardrishti.com : admin :
মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ০৩:২৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
নগরকান্দায় এইচএসসি (বিএম) ৫ পরীক্ষার্থী বহিষ্কার নগরকান্দায় প্রথমবার রথযাত্রা পালিত হয়েছে নগরকান্দায় একই পরিবারের ৪ জন আহত বাড়ি ঘর ভাংচুর লুটপাটের অভিযোগ নগরকান্দা পৌরসভার ২০২৪-২৫ অর্থ বছরের উন্মুক্ত বাজেট ঘোষণা অনুষ্ঠান নগরকান্দায় বৃক্ষ রোপণ ও মাদকবিরোধী সমাবেশ অনুষ্ঠিত হয়েছে নগরকান্দায় ফরিদপুর জেলা মৎসজীবী লীগের সভাপতি আব্দুস সোবহান হতদরিদ্রদের ঈদ উপহার বিতরণ নগরকান্দায় স্মার্ট ভুমিসেবা সপ্তাহ ২০২৪ উদ্বোধন তিনবারের চেয়ারম্যানকে হারিয়ে, চেয়ারম্যান হলেন কাজী শাহ জামান বাবুল নগরকান্দায় স্কুল শিক্ষার্থীর মধ্যে ভূত আতঙ্ক, ১৫ শিক্ষার্থী অসুস্থ নগরকান্দায় বর্ণাঢ্য আয়োজনে বর্ষ বরণ ও পহেলা বৈশাখ পালিত

নগরকান্দায় সড়ক দুর্ঘটনায় সহকারী শিক্ষা অফিসার নিহত

জনতার দৃষ্টি ডেস্ক :
  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ২১ সেপ্টেম্বর, ২০২৩
  • ২৩৫ বার পঠিত

আবুল হাসনাত উজ্জ্বল
নগরকান্দা উপজেলা প্রতিনিধি

ফরিদপুর জেলা নগরকান্দা উপজেলার প্রাথমিক সহকারী শিক্ষা কর্মকর্তা আইরিন ইসলাম কর্মস্থল থেকে ফরিদপুরে যাওয়ার সময় সড়ক দূর্ঘটনায় মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার (২১ সেপ্টেম্বর) সন্ধ্যায় ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে তিনি মারা যান।

নগরকান্দা প্রাথমিক শিক্ষা অফিস সুত্রে জানা যায়, বৃহস্পতিবার বিকাল ৩ টার দিকে সহকারি শিক্ষা কর্মকর্তা আইরিন ইসলাম অফিস থেকে গোপালপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক সুব্রত সাহার মোটরসাইকেল যোগে ফরিদপুরে যাচ্ছিলেন। পথিমধ্যে হাটকৃষ্ণপুর সড়কের সাদিপুর ব্রিজের ঢালে উঠার সময় মোটরসাইকেল থেকে পড়ে গিয়ে গুরুতর আহত হন। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে ভর্তি করেন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় সন্ধ্যায় আইরিনের মৃত্যু হয়।

মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে নগরকান্দা উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ মঈনুল হক বলেন, আইরিন ফরিদপুর শহরে ভাড়া বাসায় পরিবার নিয়ে থাকেন। অফিস থেকে মোটরসাইকেলযোগে ফরিদপুরের বাসায় যাওয়ার পথে দুর্ঘটনায় আহত হয়ে হাসপাতালে ভর্তি হন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় সন্ধ্যায় তার মৃত্যু হয়।

Facebook Comments Box
এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা