1. admin@janotardrishti.com : admin :
মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ০৩:১৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
নগরকান্দায় এইচএসসি (বিএম) ৫ পরীক্ষার্থী বহিষ্কার নগরকান্দায় প্রথমবার রথযাত্রা পালিত হয়েছে নগরকান্দায় একই পরিবারের ৪ জন আহত বাড়ি ঘর ভাংচুর লুটপাটের অভিযোগ নগরকান্দা পৌরসভার ২০২৪-২৫ অর্থ বছরের উন্মুক্ত বাজেট ঘোষণা অনুষ্ঠান নগরকান্দায় বৃক্ষ রোপণ ও মাদকবিরোধী সমাবেশ অনুষ্ঠিত হয়েছে নগরকান্দায় ফরিদপুর জেলা মৎসজীবী লীগের সভাপতি আব্দুস সোবহান হতদরিদ্রদের ঈদ উপহার বিতরণ নগরকান্দায় স্মার্ট ভুমিসেবা সপ্তাহ ২০২৪ উদ্বোধন তিনবারের চেয়ারম্যানকে হারিয়ে, চেয়ারম্যান হলেন কাজী শাহ জামান বাবুল নগরকান্দায় স্কুল শিক্ষার্থীর মধ্যে ভূত আতঙ্ক, ১৫ শিক্ষার্থী অসুস্থ নগরকান্দায় বর্ণাঢ্য আয়োজনে বর্ষ বরণ ও পহেলা বৈশাখ পালিত

নগরকান্দায় যথাযোগ্য মর্যাদায় মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত

জনতার দৃষ্টি ডেস্ক :
  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ২২ ফেব্রুয়ারি, ২০২৪
  • ১৩৬ বার পঠিত

আবুল হাসনাত উজ্জ্বল
নগরকান্দা ( ফরিদপুর প্রতিনিধিঃ)

ফরিদপুরের নগরকান্দা উপজেলায় সারা দেশের ন্যায় যথাযোগ্য মর্যাদায় মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস- ২০২৪ পালন করা হয়েছে।

নগরকান্দা উপজেলা প্রশাসনের আয়োজনে বুধবার ( ২১ ফেব্রুয়ারি) সকালে সূর্যোদয়ের সাথে সাথে জাতীয় পতাকা অর্ধনমিতভাবে উত্তোলনের মধ্য দিয়ে দিবসটির শুভ সূচনা হয়।

সকাল ৮ টায় উপজেলার কেন্দ্রীয় শহীদ মিনারে ফুল দিয়ে শহীদের প্রতি শ্রদ্ধা নিবেদন করেন ফরিদপুর-২ আসনের সংসদ সদস্য শাহদাব আকবর চৌধুরী লাবু, নগরকান্দা উপজেলা প্রশাসন, নগরকান্দা পৌর পরিষদ, নগরকান্দা থানা পুলিশ প্রশাসন, নগরকান্দা মডেল উপজেলা প্রেসক্লাব, নগরকান্দা উপজেলা আওয়ামী লীগসহ বিভিন্ন রাজনৈতিক দল ও তার আঙ্গ – সহযোগী সংগঠন, উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানসহ সামাজিক, সাংস্কৃতিক ও পেশাজীবী সংগঠন।

সকাল সাড়ে ৮ টায় নগরকান্দা কেন্দ্রীয় শহীদ মিনার চত্বর থেকে প্রভাত ফেরী বের করা হয়। প্রভাত ফেরী শেষে শহীদদের জন্য দোয়া ও মোনাজাত করা হয়।

সকাল ৯ টায় উপজেলা মিলনায়তনে আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান শুরু হয়।

পরে উপজেলা চত্বরে গ্রন্থমেলা পরিদর্শন করেন ফরিদপুর -২ আসনের সদস্য শাহদাব আকবর চৌধুরীর লাবু।

এছাড়াও শিশু-কিশোরদের রচনা, চিত্রাংকন ও সুন্দর হাতের লেখা প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। উপজেলা প্রতিটি শিক্ষা প্রতিষ্ঠানে যথাযোগ্য মর্যাদায় মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত হয়।

বাদ যোহর ও সুবিধাজনক সময়ে উপজেলার সকল মসজিদ, মন্দির, গির্জা ও অন্যান্য ধর্মীয় উপসনালয়ে ভাষা শহীদদের রুহের মাগফেরাত কামনা করে মিলাদ /দোয়া ও বিশেষ প্রার্থনা করা হয়।

আবুল হাসনাত উজ্জ্বল
২১ ফেব্রুয়ারি -২০২৪
০১৭২৪-৯০৯১৬৬

Facebook Comments Box
এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা